Jun 25, 2015


এইচপি প্যাভেলিয়ন আল ইন ওয়ান

2
এইচপি প্যাভেলিয়ন আল ইন ওয়ান এ রয়েছে প্যাডেস্টাল ফোলিং ডিসপ্লে। অ্যালুমিনিয়ামের প্যাডেস্টালের উপর ফোলিং ডিসপ্লে হওয়ার কারনে এর ভিউয়িং এঙ্গেলও বেশ চমৎকার। সামনের দিক থেকে দেখতে কিছুটা আইম্যাকের মত এবং এর টেক্সচার্ড ডিজাইন দেখতে অনেকটা স্যামসাং গ্যালাক্সি এস ৫ এর মত।

5
প্যাডস্টালের মাঝ বরাবর দিয়ে মেইন পাওয়ার ক্যাবল এবং অন্যান্য পাওয়ার ক্যাবল মূল ডিভাইসে কানেক্ট করতে হয় আর প্যাডেস্টাল ক্যাবল গুলো কে সুন্দর ভাবে গুছিয়ে ধরে রাখে।
6
মনিটরের নিচের প্যানেলে রয়েছে ৩.০ ভার্শনের ২টি ইউএসবি পোর্ট, এসডি কার্ড পোর্ট এবং এইচডিএমআই আউটপুট পোর্ট। এইচডিএমআই আউটপুট পোর্ট মাল্টি ডিসপ্লে ইউজ করার জন্য অন্য মনিটরকে কানেক্ট করবে।
7
এইচপি প্যাভেলিয়ন আল ইন ওয়ানে রয়েছে ২১.৫, ২৩ ও ২৭ ইঞ্চি ফুল এইচডি টাচস্ক্রিন ডিসপ্লে। ৪জিবি, ৮জিবি ও ১৬ জিবি র‍্যমের সাথে থাকবে ৩ টেরাবাইটের উপরে হার্ড ড্রাইভ।
9
প্যাভেলিয়ন আল ইন ওয়ান এর সাথে থাকবে ব্লুটুথ কীবোর্ড এবং মাউস। ব্ল্যাক এবং সিলভার কালারের কম্বিনেশন রয়েছে কীবোর্ড এবং মাউসে। কীবোর্ডের পাতলা গঠন অনেকটা অ্যাপল কীবোর্ডের মত লুকিং দিয়েছে।
8
এইচপি প্যাভেলিয়ন আল ইন ওয়ান আগামী ২৮ জুন থেকে পাওয়া যাবে বলে ধারনা করা হচ্ছে। দাম আনুমানিক ২১.৫ ইঞ্চির জন্য $৬৪৯ এবং ২৩ ইঞ্চির জন্য $৬৯৯।

0 comments:

Post a Comment